ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৫৩ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১৫:০৬

প্রিন্ট

মুখ বেঁধে ভাতিজিকে ধর্ষণ করলো চাচা

মুখ বেঁধে ভাতিজিকে ধর্ষণ করলো চাচা
প্রতীকী ছবি
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সদর উপজেলায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়ে সদর হাসপাতালে ভর্তি রয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার খামার টেংগরজানী গ্রামে। ধর্ষণে অভিযুক্ত লিয়ন মিয়া নির্যাতিতা ছাত্রীটির সম্পর্কে চাচা।

নির্যাতিত ছাত্রীটির স্বজনরা অভিযোগ করেন, প্রতিবেশী বখাটে লিয়ন মিয়া সম্পর্কে চাচা হলেও দীর্ঘদিন থেকে মেয়েটিকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলো। লিয়নের পরিবারকে একাধিকবার এ বিষয়টি জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি। মঙ্গলবার রাতে নিজ বাড়িতে বিদ্যুৎ না থাকায় মেয়েটি পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। রাত ৮টার দিকে ঘরের বাহিরে বের হলে লিয়ন মেয়েটির মুখ চেপে ধরে পার্শবর্তী মামুন মিয়ার একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ সময় মেয়েটি চিৎকার করতে চাইলে তার মুখ গামছা দিয়া বেঁধে ফেলে। পরে এ ঘটনা কাউকে না জানাতে মেয়েটিকে ভয়ভীতি ও জীবননাশের হুমকি দিযে লিয়ন পালিয়ে যায়।

এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি জানতে পারে তার পরিবার। এ সময় মারাত্মক আহত অবস্থায় মেয়েটিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, এ ঘটনায় নির্যাতিতা মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। লিয়নকে ধরতে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত