ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ২০:০২

প্রিন্ট

নবীনগরে একদিনে লাশ হলো দুইজন

নবীনগরে একদিনে লাশ হলো দুইজন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। একজন নবীনগর পৌর এলাকার ভেলানগর গ্রামের ও অন্যজন উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার সকালে নবীনগর থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে জেলা মর্গে পাঠায়।

মৃতরা হলেন- ভেলানগর গ্রামে মৃত বাবর আলীর ছেলে হোসেন মিয়া (৫০) ও রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে সুজন মিয়া (৪০)।

জানা গেছে, দুর্বৃত্তের হাতে খুন হওয়া রতনপুর গ্রামের দিনমজুর সুজন মিয়া বুধবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে বৃহস্পতিবার ভোরে রতনপুর পূর্বপাড়া চকবাজারের পাশের একটি পুকুরে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

সুজনের শরীরে একাধিক আঘাতের চি‎‎হ্ন রয়েছে বলে জায়িছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার ফকরুল ইসলাম।

অপরদিকে করোনাকালীন সময়ে বিদেশফেরত নবীনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড ভেলানগর গ্রামের হোসেন মিয়ার সাথে বুধবার সন্ধ্যায় স্ত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে ইমার্জেন্সি বিভাগের দায়িত্বে থাকা ডাক্তার তানভীর সালাম বলেন, হোসেন মিয়া আগে থেকেই হার্ট ফেইলর ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা শেষে তিনি মারা যান।

রতনপুর গ্রামের সুজন মিয়ার খুনের ঘটনায় ইউপি চেয়ারম্যান জিএস রুহুল আমিন জানান, সুজনের বিরুদ্ধে নবীনগর থানায় মাদকের মামলা রয়েছে, যা বর্তমানে চলমান। তবে আমি চাই সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিরা বেরিয়ে আসুক।

এ দুই ঘটনার বিষয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, দুটি মৃতদেহ ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। খুনের ঘটনায় পুলিশ মাঠে কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত