ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৪:৫৯

প্রিন্ট

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন।

শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া ও সকালে কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু অসফিয়া (৩) সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া গ্রামের জান মিয়া সিকদারের মেয়ে ও শাহীন মোল্লা (৩০) ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আয়ূব আলী মোল্লার ছেলে।

সদর থানার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির আইসি আবু নাঈম জানান, ভাঙ্গা থেকে একটি পিকআপ গোপালগঞ্জ যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি বাড়িতে ঢুকিয়ে দেয়। এতে শিশু তাসফিয়া ঘটনাস্থলে নিহত হয়। তার ভাই রাব্বি (৬) মারাত্মক আহত হলে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মলয় রায় জানান, ফরিদপুরের ভাঙ্গা থেকে একটি প্রাইভেটকার খুলনা যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারালে মাহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে কারটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ তিনজন মারত্মক আহত হন। আহত তিনজনকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চালক শাহীন মোল্লা মারা যান।

আহত নন্দন দত্ত (২৩) ও কার্ত্তিক মন্ডলকে (২৪) গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাহীনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত