ঢাকা, বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৬:৩৫

প্রিন্ট

রায়হান হত্যা: কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে

রায়হান হত্যা: কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে

সৈয়দ রাসেল, সিলেট প্রতিনিধি

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হানের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার দেখানো পুলিশ কনস্টেবল হারুনুর রশিদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকাল পৌনে ৪টায় তাকে সিলেট মহানগর-৩ এর হাকিম শারমিন খানম নিলার আদালতে হাজির করা হয়। পরে তদন্তকারী কর্মকর্তা মুহিদুল ইসলাম জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তদন্ত কর্মকর্তা মুহিদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

এর আগে সাময়িক বরখাস্তকৃত কনস্টেবল হারুন রশীদকে এসএমপি রিজার্ভ কার্যালয় থেকে গ্রেপ্তার দেখানো করা হয় বলে জানিয়েছেন পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামান।

আরও পড়ুন: রায়হান হত্যা, কনস্টেবল হারুন গ্রেপ্তার

এ মামলায় হারুনুর রশিদসহ এখন পর্যন্ত দু'জনকে গ্রেপ্তার করলো পিবিআই। গ্রেপ্তার অপরজন হলেন- কনস্টেবল টিটু চন্দ্র দাস। তিনি ৫ দিনের রিমান্ডে রয়েছেন।

এর আগে পুলিশের তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী বন্দর ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন, এসআই হাসান উদ্দিন, কনস্টেবল তৌহিদ মিয়া, টিটু চন্দ্র দাস ও হারুনুর রশীদকে সাময়িক বরখাস্ত করা হয়। আর রায়হানকে ধরে ফাঁড়িতে আনার জন্য বন্দরবাজার ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয় এএসআই আশেক এলাহী, কুতুব আলী, কনস্টেবল সজীব হোসেনকে।

আরও পড়ুন: মূল আসামি শনাক্ত হয়েছে, শিগগিরই ধরা হবে

এ ঘটনায় নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি সিলেট কোতোয়ালী থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তবে মামলার পর থেকে পালিয়ে যায় বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আকবর।

আরও পড়ুন: রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত