ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

তেলবাহী ট্রেনে ফেনসিডিল পাচার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১৮:৪৬

তেলবাহী ট্রেনে ফেনসিডিল পাচার

জয়পুরহাটে একটি তেলবাহী ট্রেনে করে ফেনসিডিল পাচার করা হচ্ছিলো। এ সময় ৪৯৪ বোতল ফেনসিডিলসহ ট্রেনের চালক ও সহকারী চালককে গ্রেপ্তার করে র‌্যাব।

সোমবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এমএম মোহাইমেনুর রশিদ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ট্রেনের চালক যশোরের মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩৮) ও সহকারী চালক দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার পাওয়ার হাউজ কলোনীর সিরাজুল ইসলামের ছেলে হায়দারুল ইসলাম (৩৬)।

বিজ্ঞপ্তিতে মোহাইমেনুর রশিদ জানান, বিরামপুর থেকে খুলনাগামী PK-6DN লোকোমেটিভ তেলবাহী ট্রেনে করে মাদক পাচার হচ্ছিলো। খবর পেয়ে জয়পুরহাট রেলস্টেশনে ওই ট্রেনে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভেতর বিশেষভাবে রক্ষিত অবস্থায় ৪৯৪ বোতল ফেনসিডিলসহ ট্রেনের চালক শাহিনুর ও সহকারী চালক হায়দারুলকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টাকার লোভে তারা অনেকদিন থেকে ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভেতর বিশেষ কায়দায় বিভিন্ন নেশাদ্রব্য মাদক পাচার করে আসছিলো। সিন্ডিকেটের সাথে যোগসাজশ করে দেশের বিভিন্ন স্থানের কারবারিদের কাছে মাদক সরবরাহ করতো তারা। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত