ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

দুর্ঘটনায় আহত দিনমজুরকে অর্থ সহায়তা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৮:৪৫

দুর্ঘটনায় আহত দিনমজুরকে অর্থ সহায়তা

কিশোরগঞ্জের কটিয়াদীতে দুর্ঘটনায় আহত দিনমজুর জুয়েলের (১৯) চিকিৎসার জন্য গ্রামবাসীর সহযোগিতায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি’র পক্ষ থেকে নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়েছে।

রোববার উপজেলার জালালপুর ইউনিয়নের চরঝাকালীয়া গ্রামে জুয়েলের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন রক্তদান সমিতি’র উপদেষ্টা, জেলা বন সম্প্রসারণ কেন্দ্রের রেঞ্জ অফিসার কবি হারুন অর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, সমাজসেবক ফরিদ আলী, রক্তদান সমিতির সদস্য মাহফুজুর রহমান সাইফুল, রিয়াজুল আলম রোবেল, মো. রাজিব, মো. সোহেল, সাকিব হোসেন ইমরান, মাসুদ রানা, মো. সোহাগ, মোজাম্মেল, দুলাল মিয়া প্রমুখ।

এছাড়াও রক্তদান সমিতির সদস্য ফজলে রাব্বী শুভ, আকাশ দেবনাথ, নাঈমুর রহমান তার ঔষধ-পত্রের ব্যয়ভার বহন করার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য ১৫ দিন পূর্বে জুয়েল গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ময়মনসিংহ সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অর্থ সংকটের কারণে তাকে তিন দিন আগে বাড়িতে আনা হয়েছে। এখনো তিনি শয্যাশায়ী।

এদিকে তার বড় ভাই মুকুল (২৬) নয় মাস পূর্বে গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন এখনও পুরোপুরি সুস্থ হননি। তার বাবা পক্ষাঘাতগ্রস্ত দুলাল মিয়া (৫৫) ভিক্ষাবৃত্তির মাধ্যমে খুব কষ্টে কোনোরকম সংসার চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ জার্নালে/এনকে

  • সর্বশেষ
  • পঠিত