ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৯:৩৪

প্রিন্ট

পল্টনে গাড়িতে আগুন: সরাসরি জড়িত ৩ জন গ্রেপ্তার

পল্টনে গাড়িতে আগুন: সরাসরি জড়িত ৩ জন গ্রেপ্তার
অনলাইন ডেস্ক

গত ১২ নভেম্বর রাজধানীর পল্টনে বাসে অগ্নিসংযোগের ঘটনায় সরাসরি জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি) মতিঝিল বিভাগ।

শনিবার ভোরে পল্টন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মো. লিয়ন হক (৩০), কাজী রেজাউল হক বাবু ওরফে জিম বাবু (২৮) ও মো. আজাদ (২৮)।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত বরেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার ।

তিনি বলেন, ১২ নভেম্বর দুপুর সাড়ে ১২ টায় নয়াপল্টন বিএনপি পার্টি অফিসের সামনে আকস্মিক ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের কতিপয় নেতাকর্মী মিছিল বের করে। একপর্যায়ে মিছিলটি বিএনপি পার্টি অফিসের সামনে এসে উশৃঙ্খল হয়ে পরে। প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীদের ধারণকৃত ছবি ও ভিডিও ফুটেজ এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, মিছিল থেকে গ্রেপ্তারকৃতরা তাদের সহযোগীদের সহায়তায় পল্টন বিএনপি পার্টি অফিসের বিপরীতে অবস্থিত কর অঞ্চল-১০ এর সামনের থাকা সরকারি স্টাফ বাসে অগ্নিসংযোগ করে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অগ্নিসংযোগের ঘটনায় সরাসরি জড়িত ছিলো বলে স্বীকার করেছেন।

উল্লেখ্য, ১২ নভেম্বর রাজধানীর পল্টন, মতিঝিলসহ বিভিন্ন থানা এলাকায় ১১টি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় ১৬টি মামলা দায়ের করে পুলিশ। পল্টন ও মতিঝিল থানায় ৪টি মামলা তদন্ত করছে গোয়েন্দা মতিঝিল বিভাগ।

বাংলাদেশ জার্নাল/ এসএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত