ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ২২:৪৮

প্রিন্ট

মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত

মশক সুপারভাইজরসহ ৬ জন চাকরিচ্যুত
ফাইল ছবি

জার্নাল ডেস্ক

মশক নিধন কাজে ব্যবহৃত জ্বালানি বিক্রির দায়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অঞ্চল-২ এবং ৩ নম্বর ওয়ার্ডের মশক সুপারভাইজর মো. রফিকুল ইসলামকে চাকরিচ্যুত করা হয়েছে। এছাড়া বয়সসীমা অতিক্রম করায় আরও পাঁচজনকে চাকরিচ্যুত করা হয়।

বৃহস্পতিবারসন্ধ্যায় সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশে এ বিষয়ে জানানো হয়। অফিস আদেশে বলা হয়, চাকরিচ্যুত স্কেলভুক্ত মাস্টাররোল কর্মীরা ২৯ নভেম্বর ২০২০ সাল থেকে আর কোনো বেতন-ভাতা/ আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। একই সঙ্গে জনস্বার্থে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে এই আদেশ জারি করা হয়েছে বলে অফিস আদেশ উল্লেখ করা হয়।

মশক সুপারভাইজর হিসেবে কর্মরত মো. রফিকুল ইসলাম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে দৈনিক মজুরি ভিত্তিতে দক্ষ শ্রমিক হিসেবে গত ১৩ এপ্রিল ২০২০ সাল থেকে নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন।

একইদিনে বয়সসীমা অতিক্রম করায় ডিএসসিসির সাধারণ প্রশাসন শাখার স্কেলভুক্ত সুইপার নুরুল হক ও জালাল, পরিবহন বিভাগের স্কেলভুক্ত ভলকানাইজিং অপারেটর আবাদুল বারেক, অঞ্চল-৩ এর সরকারি স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী গীতা রানী রাজবংশী, অঞ্চল-৪ এর রোকনপুর দাতব্য চিকিৎসালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী সাহেরা খাতুন-২ কে চাকরিচ্যুত করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত