ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১৭:৩১

প্রিন্ট

পাথরপট্টিতে পড়ে আছে হাফেজের লাশ, পকেটে চিরকুট

পাথরপট্টিতে পড়ে আছে হাফেজের লাশ, পকেটে চিরকুট
প্রতীকী ছবি

বগুড়া প্রতিনিধি

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে নিখোঁজ হাফেজ মো. সালাউদ্দিন ওরফে বুলু হুজুরের (৬০) লাশ শিবগঞ্জের মহাস্থানগড় থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১২টার দিকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

হাফেজ মোঃ সালাউদ্দিন আহম্মেদ দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সাহারপুকুর বাজারে একটি হাফেজিয়া মাদ্রাসায় চাকরি করতেন।

জানা যায়, শিবগঞ্জের মহাস্থান গড় এলাকায় শুক্রবার সকালে মহাস্থানগড় এলাকায় পাথরপট্টিতে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

পরিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে হাফেজ মোঃ সালাউদ্দিন ওরফে বুলু হুজুরকে তার এক পরিচিত ব্যক্তি বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। দুই কন্যা সন্তানের জনক বুলু হুজুর ছোট মেয়েকে সম্প্রতি বিয়ে দেন। সেখানে ঝামেলা চলছিল বলে তার পরিবার পুলিশকে জানিয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদককে বলেন, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। এছাড়াও তিনি আত্মহত্যা করেছেন এমন কোন আলামতও নেই। তবে তার পাঞ্জাবীর পকেট থেকে উদ্ধার করা চিরকুটে তার মেয়ের বিয়ে নিয়ে ঝামেলার কথা লেখা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত