ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১৭:৪২

প্রিন্ট

ধর্ষণের পর উধাও, আপোষ করতে গিয়ে সেই ছাত্রলীগ নেতা ধরা!

ধর্ষণ মামলায় সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার ৩৬ দিন পর শুক্রবার দুপুরে ভৈরব থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এতোদিন তিনি পলাতক ছিলেন।

পুলিশ জানিয়েছে, গত ছয় মাস আগে এক তরুণীর সঙ্গে শাকিলের পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ২২ অক্টোবর সন্ধায় ওই তরুণীকে বিয়ের কথা বলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে আনা হয়। তারপর কাজী ডেকে বিয়ে করার কথা বলে বসিয়ে রাখা হয়। পরে রাতে স্পিড ক্যানের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাইয়ে তরুণীকে ধর্ষণ করেন শাকিল।

আরও পড়ুন: নরসিংদীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

পরে ওই তরুণী বাঁচার জন্য চিৎকার দিলে মাথায় পিস্তল ঠিকিয়ে ভয়ভীতি ও একটি রুমে আটক করে রাখা হয়। তারপর ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল ত্যাগ করেন শাকিল। পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে থানা নিয়ে যায়। পরে ভুক্তভোগী বাদী হয়ে ২৩ অক্টোবর রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শাকিলকে আসামি করে মামলা দায়ের করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানিয়েছেন, মামলার আসামি ভৈরবে মামলাল বাদীর সাথে আপোষ মীমাংসার জন্য বৈঠক করছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত