ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৫:১১

প্রিন্ট

দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক ধরা

দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক ধরা
ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ প্রতিনিধি

মাদ্রাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরের সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ করফুলনেছা নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক বাকি বিল্লাহ ওরফে মানিককে আটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে লিখিত অভিযোগ পেয়ে গৌরীপুর থানা পুলিশ তাকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সহনাটি ইউনিয়নের মানিকরাজ গ্রামের মো. আজিমুদ্দিন মাস্টারের পালক ছেলে বাকি বিল্লাহ (৩৮) প্রায় ৭ থেকে ৮ মাস আগে ওই মাদ্রাসার নূরানী শাখায় প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। গত ১৫ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময় নূরানী শাখার জনৈক শিক্ষার্থীকে পাশের রুমে ডেকে নিয়ে ব্লাকবোর্ডের আড়ালে বলৎকার করেন মানিক।

এর কিছুদিন পর বিকেলে খেলার সময় ওই শিক্ষার্থীকে ডেকে নিয়ে ফের একই স্থানে বলাৎকার করেন মানিক। তারপর থেকে ভুক্তভোগী শিক্ষার্থী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

গত বুধবার সকালে শিক্ষার্থীর বাবা তাকে মাদ্রাসায় দিয়ে যান। কিন্তু সন্ধ্যায় ছেলে ফের বাড়ি ফিরে যায়। এমন অবস্থা দেখে ছেলের কাছে ফিরে আসার কারণ জানতে চান বাবা। এ সময় ওই শিক্ষার্থী মাদ্রাসায় আর পড়তে যাবে না বলে তার বাবাকে জানায়।

পরে মাদ্রাসার অপর শিক্ষক অলিউল্লাহ ওই শিক্ষার্থীর কাছে মাদ্রাসার না যাওয়ার কারণ জানতে চায়। শিক্ষক অলিউল্লাহর কাছে বলাৎকারের ঘটনা খুলে বলে সে। বিষয়টি প্রকাশ হলে নূরানী শাখার অপর এক শিক্ষার্থী জানায় শিক্ষক বাকি বিল্লাহ তাকেও বলৎকারের করেছে।

বলাৎকারের শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত