ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৫:৪৪

প্রিন্ট

জামালপুরে প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

জামালপুরে প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

জামালপুর প্রতিনিধি

জামালপুরে প্রাইভেটকারের ধাক্কায় সুবর্ণা (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। জামালপুর-দেওয়ানগঞ্জ হাইওয়ে সড়কের জামালপুর শহরের মনিরাজপুর মোড় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার সকাল ৮টার দিকে স্থানীয় জাবালে নূর মসজিদে মক্তবপাঠ শেষে ওই রাস্তার পাশে সহপাঠীদের জন্য দাঁড়িয়ে থাকার সময় একটি প্রাইভেটকার সুবর্ণাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রফিউদ্দিন উজ্জল নামের স্থানীয় মসজিদের এক ইমাম।

নিহত সুবর্ণা মনিরাজপুর এলাকার মো. সজিব হোসেনের মেয়ে। সে স্থানীয় বগাবাইদ আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্র জানায়, সকালে মক্তবপাঠ শেষে মসজিদ সংলগ্ন রাস্তা পার হয়ে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল সুবর্ণা। এ সময় দেওয়ানগঞ্জগামী একটি প্রাইভেটকারের সাথে পাশের যোগীর ঘোপা রাস্তা থেকে হাইওয়েতে ওঠা স্থানীয় মসজিদের ইমাম রফিউদ্দিন উজ্জলের মোটরসাইকেলের পাশাপাশি ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে ধাক্কা দিয়ে পাশে খাদে পড়ে যায়। এ সময় আহত হন ওই ইমাম। ঘটনাস্থলেই মারা যায় সুবর্ণা। আহত ইমাম রফিউদ্দিন উজ্জলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর পালিয়ে যায় প্রাইভেটকারের চালক। পুলিশ প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ- ৩৫-৯৪৩৬) জব্দ করে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের এক মোটরগ্যারেজে মেরামতের জন্য রেখেছে। মেরামত শেষে সচল হলেই থানার জিম্মায় রাখা হবে প্রাইভেটকারটি।

এদিকে ময়নাতদন্ত ছাড়াই নিহত সুবর্ণার জানাজা ও দাফন জোহর নামাজের শেষে সম্পন্ন হয়েছে।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, মনিরাজপুর মোড় এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা স্কুলছাত্রী সুবর্ণা ও ইমাম উজ্জলকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সুবর্ণা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত