ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২০, ১৮:০৩

প্রিন্ট

হাসপাতালের সামনে হঠাৎ চলন্ত অটোতে আগুন

হাসপাতালের সামনে হঠাৎ চলন্ত অটোতে আগুন
ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে একটি চলন্ত সিএনজিচালিত অটোরিকশায় হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশায় থাকা যাত্রী মা ও মেয়ে আহত হয়েছেন।

রোববার দুপুর ১২টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী লতিফা (৪৫) ও লিমা (২০) নামে মা ও মেয়ে আহত হয়েছেন। তাদের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মা-মেয়ে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা এবং লতিফা প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী জানায়, লতিফা অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালের সামনে পৌঁছার পর হঠাৎ করে অটোরিকশাটিতে আগুন ধরে গেলে চালক অটোরিকশা ফেলে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিলিন্ডার লিক করে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

আহত যাত্রী লিমা জানিয়েছেন, সিএনজিতে থাকা পরিবারের ৪ সদস্যের মধ্যে তার মা লতিফা ও তার পা পুড়ে গেছে। অন্য দুজনের বোরকা পুড়ে গিয়ে পা ও হাঁটুতে আগুনের আঁচ লাগে। এছাড়া তাদের সাথে থাকা কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত