ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৫:৩০

প্রিন্ট

৮৫ লাখ টাকা আত্মসাৎ, ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার!

৮৫ লাখ টাকা আত্মসাৎ, ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার!
ছবিতে সৈয়দ মাহমুদুল হক সোহেল

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে এক গ্রাহকের আমানত এফডিআর এর ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে এবি ব্যাংকের হবিগঞ্জ প্রধান শাখার ব্যবস্থাপক সৈয়দ মাহমুদুল হক সোহেলকে গ্রেপ্তার করেছে মাধবপুর থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত ১১টার দিকে মাধবপুর থানা পুলিশের একটি দল ঢাকার মতিঝিল এলাকার পুলিশের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যবস্থাপক সৈয়দ মাহমুদুল হক সোহেল হবিগঞ্জ সদর উপজেলার মশাজান এলাকার বাসিন্দা।

মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, ২০১৩ সালে মাধবপুর পৌর এলাকার ব্যবসায়ী আদিল হোসেন এবি ব্যাংক মাধবপুর শাখায় ৮৫ লাখ টাকার একটি এফডিআর করেন। তখন এবি ব্যাংকের মাধবপুর শাখার ব্যবস্থাপক ছিলেন সৈয়দ মাহমুদুল হক। তিনি ওই ব্যবসায়ীর এফডিআর -এর ৮৫ লাখ টাকা ব্যাংকে জমা না দিয়ে নিজেই হাতিয়ে নেন।

এর কিছুদিন পর এবি ব্যাংকের মাধবপুর শাখা থেকে বদলি হয়ে সৈয়দ মাহমুদুল হক হবিগঞ্জ জেলার প্রধান শাখার ব্যবস্থাপক হয়ে যান। সম্প্রতি ব্যবসায়ী মো. আদিল এফডিআর ভাঙতে গেলে তিনি দেখেন, ব্যাংকে তার কোন টাকা-পয়সা নেই।

পরে এ ঘটনায় এবি ব্যাংকের মাধবপুর শাখার বর্তমান ম্যানেজার লিয়াকত আলী বাদী হয়ে ১ ডিসেম্বর সৈয়দ মাহমুদুল হককে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করতে করে বিভিন্ন স্থানে অভিযানে নামে।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার মতিঝিল থানাধীন এলাকা থেকে স্থানীয় পুলিশের সহায়তায় মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত