ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ আপডেট : ৪৮ মিনিট আগে English

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৯:৪৮

প্রিন্ট

রাঙামাটিতে ‘গোলাগুলিতে’ ইউপিডিএফ সদস্য নিহত

রাঙামাটিতে ‘গোলাগুলিতে’ ইউপিডিএফ সদস্য নিহত
প্রতীকী ছবি

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির নানিয়াচরে গোলাগুলিতে এক ইউপিডিএফ সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম নয়ন চাকমা ওরফে সাজেক (৩৫)।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের নানিয়ার উপজেলাধীন ১৯ মাইল এলাকায় এ ঘটনা ঘটে। নয়ন চাকমা নানিয়াচরের সাবেক্ষ্যং ইউয়িননের ৯ নং ওয়ার্ডের বাজেছড়া গ্রামে। তার বাবার নাম কান্দারা চাকমা।

সূত্র জানায়, রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে ১৯ মাইল এলাকায় নিরাপত্তা বাহিনীর সদস্য পৌঁছিলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে একজন নিহত হয়। পরে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে একটি এ.কে ২২ রাইফেল, একটি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে এক বিবৃতিতে ইউপিডিএফ জানায়, নিহত নয়নসহ আরো দুজন ইউপিডিএফ সদস্য সাংগঠনিক কাজে বেতছড়ি থেকে সোনারাম কার্বারী পাড়ায় যাচ্ছিলেন। তারা ১৯ মাইল এলাকায় পৌঁছলে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। ঘটনাস্থলে নয়ন মারা যায় ও দুজন পালিয়ে যেতে সক্ষম হয়।

নানিয়াচর থানার ডিউটি অফিসার জুয়েল দাশ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে নানিয়াচর থানায় নিয়ে এসেছে। ঘটনাস্থল থেকে একটি এ.কে ২২ রাইফেল, একটি পিস্তল এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত