ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ আপডেট : ৪০ মিনিট আগে English

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১৬:০৩

প্রিন্ট

টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৪

টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৪
প্রতীকী ছবি

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ইউপি সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ও বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বর্নি ইউনিয়নের বাশুরিয়া বাজারে মৃত্তিকা বাটি ও বাশুড়িয়া গ্রামের মধ্যে দুই দফা সংঘর্ষ হয়।

আহতরা হলেন- বর্নি ইউনিয়নের বাশুরিয়া গ্রামের ইউপি সদস্য নাজমুল হোসাইন (৩৫) সিদ্দিক মোল্লা (৫৫), শরিফুল মোল্লা (৫০), ফেরদাউস মোল্লা (৫৫), কালু মোল্লা (২২), আবদুল্লাহ মোল্লা (১৮), আলামিন মোল্লা (২৮), রহমান মোল্লা (২২), মৃত্তিকাবাটি গ্রামের লিটন শেখ (৪০), শাহেব শেখ (৪৫), হামিম শেখ (৩৫) ও জিয়ারুল আলী মীর (২১)। তাদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে বাশুড়িয়া বাজারে মৃত্তিকা বাটি ও বাশুড়িয়া গ্রামবাসীর মধ্যে দুই গ্রামের লোকজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় ৪নং ওয়ার্ড সদস্য নাজমুল হোসেন ঠেকাতে গেলে তার পিঠে কোপ লাগে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এর জের ধরে শুক্রবার সকালে আবারো দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় পক্ষের কমপেক্ষ ১৪ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আরো জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত