ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২৯ মিনিট আগে English

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২১, ১৮:৫৮

প্রিন্ট

ড্যান্ডি খাওয়া নিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ড্যান্ডি খাওয়া নিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

রাজধানীর মহাখালী কাঁচাবাজারের সামনে ছুরিকাঘাত করে আরিফ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বনানী থানা।

পহেলা জানুয়ারি ২০২১ তারিখ রাত ০৯.৪৫ টার দিকে মহাখালী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত একজনের নাম জনি (১৮)। বর্তমানে সে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। অন্যজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পরিচয় প্রকাশ করেনি থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, পহেলা জানুয়ারি ২০২১ রাত সাড়ে ৯ টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে ড্যান্ডি খাওয়া নিয়ে মূল অভিযুক্ত জনির সঙ্গে হাসান (১৮) ও সোহাগ (১৭) দের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনিসহ তার সহযোগীরা হাসান ও সোহাগকে ইট দিয়ে এলোপাতারি আঘাত করে মাথা ফাটিয়ে দেয়।

এ সময় সোহেল নামের একজন সাততলা বস্তিতে আহত হাসানের ভাই রবিনকে গিয়ে জানায়, হাসানকে জনি ও তার সহযোগীরা মহাখালী কাঁচাবাজারের সামনে মারধর করছে। এই খবর পেয়ে রবিন তার বন্ধু অত্র ঘটনার ভিকটিম আরিফসহ আরও প্রায় ৬/৭ জন মিলে মহাখালী কাঁচাবাজারের সামনে গিয়ে জনি ও তার সহযোগীদের মারধর শুরু করে। এ সময় জনি ছুরি দিয়ে ভিকটিম আরিফ এর বুকে ০২টি আঘাত করে পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় আরিফ (১৬) কে প্রথমে মেট্রোপলিটন হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকা মেডিকেলে নিয়ে যাবার কিছুক্ষণ পর আরিফ মারা যায়।

এ ঘটনায় নিহত আরিফের বাবার অভিযোগের ভিত্তিতে বনানী থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত