ঢাকা, সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

ওবায়দুল কাদেরকে আরো সতর্ক হতে হবে: কাদের মির্জা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২১, ১৭:২২

ওবায়দুল কাদেরকে আরো সতর্ক হতে হবে: কাদের মির্জা

বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগ মেয়রপ্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদের সাহেবকে আগামীতে জিততে হলে আরো সতর্ক হতে হবে। নিজের বউকে সামলাতে হবে। সঙ্গে যারা চলেন, তাদের ওপর নজর রাখতে হবে, কে কোথায় থেকে মাসোয়ারা নেয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে।

রোববার বসুরহাট পৌর নির্বাচন সামনে রেখে ৯নং ওয়ার্ড হাজিপাড়ায় এক পথসভায় এসব কথা বলেন কাদের মির্জা।

মিডিয়ার সমালোচনা করে কাদের মির্জা বলেন, পত্রপত্রিকা আসলগুলো লেখে না। এডিট করে আমার কথা বিকৃত করে। অনিয়মের সঙ্গে জড়িত কিছু নেতা সাংবাদিকদের টাকা দিয়ে এসব বিকৃত সংবাদ পরিবেশন করে। এগুলো আবার প্রধানমন্ত্রী ও আমাদের মন্ত্রীর (ওবায়দুল কাদের) কাছে পাঠিয়ে আমার বিরুদ্ধে ক্ষেপিয়ে তোলে।

তিনি আরো বলেন, পনেরোআনা মানুষ আমার প্রশংসা করে। একআনা মানুষ আমার সমালোচনা করে। আমি নির্বাচনকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের অংশ হিসেবে নিয়েছি। যে ব্যক্তি আমাকে পাগল ও উন্মাদ বলেছেন, তিনি গোপালগঞ্জের এমপি। যেখানে নাইনটি নাইন পার্সন মানুষ আওয়ামী লীগ করেন। তিনি তো নিজের যোগ্যতায় এমপি হননি আওয়ামী লীগ করেন সে কারণে এমপি হয়েছেন। তিনি আগে মন্ত্রী ছিলেন, এবার মন্ত্রীও হতে পারেননি– কেন বাদ পড়েছেন? দায়িত্বশীল নেতাদের উচিত খবর নিয়ে কথা বলা।

জীবন বিপন্ন হওয়ার শঙ্কা রয়েছে জানিয়ে কাদের মির্জা বলেন, চারদিকে বারুদের গন্ধ পাই, অস্ত্রের ঝনঝনানি শুনি; যে কোনো সময় আমার জীবন বিপন্ন হতে পারে। আপনারা আমাকে কবর দিয়ে আসবেন।

‘সরকারের নীতিনির্ধারকদের সিদ্ধান্ত নিতে হবে, এমপি থেকে ইউনিয়ন মেম্বার পর্যন্ত জনপ্রতিনিধি কেউ মাদকসেবী ও নারী কেলেঙ্কারি হলে দলের মনোনয়ন যাতে না পায়। দলের কেন্দ্র থেকে ওয়ার্ড পর্যন্ত কোন পদে কেউ আসতে পারবে না। এ ঘোষণার পাশাপাশি সরকারি-বেসরকারি চাকরি দেয়ার সময় ডোপ টেস্ট করতে হবে’-যোগ করেন কাদের মির্জা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত