ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ-গুলি, নিহত ১

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ২৩:৩২  
আপডেট :
 ১৩ জানুয়ারি ২০২১, ১৩:২৭

চট্টগ্রামে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ-গুলি, নিহত ১

চট্টগ্রাম নগরীর পাঠানটুলিতে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও একজন গুলিবিদ্ধসহ আরও কয়েকজন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আজগর আলী ওরফে বাবুল (৫৫)। এ ছাড়া গুলিবিদ্ধ মো. মাহবুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান, নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে দুই প্রার্থীর অনুসারীরা মগপুকুর এলাকায় মুখোমুখি হয়। দুই পক্ষের মধ্যে প্রথমে কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষ আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গুলিতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এ সময় কয়েকজন আহত হন।

দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়ি পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন- তাপস-খোকন দ্বন্দ্ব, উসকানিদাতা কারা?

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত