ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১৩:৫৮

প্রিন্ট

ট্রাকচাপায় প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ট্রাকচাপায় প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ চুয়াডাঙ্গা সড়কের আনসার ক্যাম্পের সামনে ট্রাকচাপায় দিপালী রানী নামে এক হোটেল কর্মচারী নিহত হয়েছেন।

সোমবার রাত ১০টার দিকে পেছন দিক থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তার শরীর থেঁতলে ছিন্নভিন্ন হয়ে যায়।

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে সংলগ্ন ঐশী হোটেলের কর্মচারী দিপালী রানী কালীগঞ্জ উপজেলার সাদিপুর গ্রামের ট্রাকচালক স্বপন কুমার দাসের প্রথম স্ত্রী ছিলেন। তিনি তিন কন্যা সন্তানের জননী।

ঐশী হোটেলের মালিক নিতাই কুমার ঘোষ জানান, হোটেলের কাজ শেষ করে রাত ১০টার দিকে দিপালী রানী খড়ি ব্যবসায়ী জামাল হোসেনের সাথে কোর্ট পাড়ায় ফিরছিলেন। আনসার ক্যাম্পের সামনে রাস্তায় পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক চাপা দিলে দিপালী রানী ঘটনাস্থলেই নিহত হন।

ঐশী হোটেলের ম্যানেজার আমিরুল ইসলাম জানান, কয়েকদিন আগে দিপালীর স্বামী খোঁজ নিতে আসে তার স্ত্রী কখন রাতে বাসায় ফেরে। মৃত্যুভয়ের কারণেই হয়তো তিনি মুসলিম নাম ধারণ করে হোটেলে চাকরি নেন। গোটা বিষয়টি ধোঁয়াশা হলেও অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় বিয়ের পর স্বামীর সঙ্গে দিপালী রানী সম্পর্কের অবনতি ঘটে।

হোটেলের ম্যানেজা আরও জানান, ট্রাকচালক স্বামী বেশ কয়েকদিন ধরেই দিপালী রানীকে হত্যার হুমকি দিয়ে আসছিলো। হোটেল মালিক নিতাই কুমার ঘোষের ভাষ্যমতে ৬ দিন আগে দিপালী রানীকে তার স্বামীর পাঠানো লোকজন হত্যার ছক আটে। অনেকের ধারণা ট্রাকচালক স্বামী পরিকল্পিতভাবে দিপালী রানীকে ট্রাকচাপা দিয়ে হত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করলেই এই রহস্য বেরিয়ে আসতে পারে।

এদিকে দিপালী রানী নিজের নাম গোপন করে ঐশী হোটেলে ফাতেমা আক্তার নামে চাকরি নেয়ার বিষয়টি রহস্যজনক হয়ে উঠেছে। হিন্দু হয়ে তিনি কেন মুসলিম নাম ধারণ করলেন, তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

অন্যদিকে, এ দুর্ঘটনায় ঐশী হোটেলের খড়ি ব্যবসায়ী লক্ষীকোল গ্রামের ইলাহি মন্ডলের ছেলে জামাল মন্ডল গুরুতর আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত