ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ১৮:০৯

প্রিন্ট

বেতন তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ওয়ার্ডবয়ের মৃত্যু

বেতন তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ওয়ার্ডবয়ের মৃত্যু
ছবিতে- নিহত জয়নাল আবেদিন

জামালপুর প্রতিনিধি

জামালপুরের ইসলামপুরে অরক্ষিত রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয় জয়নাল আবেদিন (৫০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রিকশাযোগে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং পার হওয়ার সময় দেওয়ারগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত জয়নাল জামালপুর শহরের চামড়া গুদামের খলিলুর রহমানের ছেলে।

এই দুর্ঘটনায় রিকশাচালক খলিল গুরুতর আহত হলে তাকে প্রথমে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত জয়নালের স্বজনরা জানান, জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়। তিনি বেতন তুলতে সকালে ইসলামপুর যান। বেতনের চেক নিয়ে রিকশাযোগে একটি সরকারি ব্যাংকে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জয়নালের স্বজনরা দাবি করেন, রেল ক্রসিংটি অরক্ষিত থাকার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। রেল ক্রসিং-এ একটি গেইটম্যান থাকলে এই দুর্ঘটনা হতো না বলে দাবি করেন তারা।

জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান, এই দুর্ঘটনায় রিকশার আরোহী নিহত হয়েছেন এবং চালক গুরুতর আহত হয়েছেন। রিকশার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ ব্যাপারে জামালপুর জিআরপি থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত