ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ০০:১৩

প্রিন্ট

টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে আত্মহত্যা

টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে আত্মহত্যা
কিশোর উন্নয়ন কেন্দ্রে আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধি

টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রের নিবাসী ভারতীয় এক কিশোর বৃহস্পতিবার সন্ধ্যায় টয়লেটে আত্মহত্যা করেছে।

নিহত রিজ উদ্দিন মোল্লা (১৭), ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার মগরাহাট থানার মর্যাদা এলাকার আব্দুল গাফ্ফারের ছেলে।

টঙ্গী থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, অবৈধ অনুপ্রবেশের অভিযোগে রিজের বিরুদ্ধে গত বছরের ৫ জুলাই কিশোরগঞ্জ থানায় মামলা হয়। পরে দি কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট-১৯৫২ -এর ৪ নং ধারায় রিজকে টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রে হেফাজতে পাঠানো হয়। রিজ ওই কেন্দ্রের ৫নং কক্ষের নিবাসী ছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রিজ উন্নয়ন কেন্দ্রের বাথরুমে গিয়ে দরজা আটকে দেন। দীর্ঘক্ষণ হয়ে গেলেও রিজ বাথরুম থেকে বের হচ্ছিল না। পরে ২নং কক্ষের নিবাসী চিকু ওই বাথরুমের দরজায় বার বার নক করলেও ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বিষয়টি তিনি অন্য নিবাসীদের জানান। কাওসার নামের অপর এক নিবাসী বাথরুমের উপরে উঠে ফাঁকাস্থান দিয়ে রিজের গলায় গামছা বাধা ঝুলন্ত লাশ দেখতে পায়।

পরে বাথরুম থেকে শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার মো. হেলাল তার ঝুলন্ত লাশ উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্বাবধায়ক মো. এহিয়াতুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত জুলাই মাসে কিশোরগঞ্জের একটি মামলা গ্রেপ্তার হওয়ার পর তাকে আদালতের মাধমে এ কেন্দ্রে পাঠানো হয়। তবে তার মৃত্যুর কারণ সম্বেন্ধে তিনি কিছুই বলতে পারেননি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত