ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

বউয়ের সাথে ঝগড়া করে নিজ মাথায় বাড়ি, যুবকের মৃত্যু

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৯:৫৬

বউয়ের সাথে ঝগড়া করে নিজ মাথায় বাড়ি, যুবকের মৃত্যু

নববিবাহিত স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছেন নাঈম হোসেন (২১) নামে এক শ্রমিক। তিনি খুলনার রুপসা থানাস্থ জয়পুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাতে যশোর সেনানিবাসের মধ্যে বিমানবাহিনীর জন্য নির্মাণাধীন ভবনে ঘটনাটি ঘটে। এ ঘটনায় যশোরের কোতয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

কোতয়ালি থানার এসআই সেকেন্দার আবু জাফর জানিয়েছেন, নাঈম মাস চারেক আগে খুলনার রুপসা এলাকায় জান্নাতুল ফেরদৌস নামে এক মেয়ের সাথে প্রেম করে বিয়ে করেন। নাঈমের পরিবার বিয়ে মেনে নিলেও জান্নাতুলের পরিবারের সদস্য নাঈমকে জামাই হিসাবে মেনে নিতে পারেনি। সেকারণে জান্নাতুল তার বাবার বাড়িতে থাকে।

কিছুদিন আগে রুপসা এলাকার কয়েকজন শ্রমিকের সাথে নাঈমও কাজ করার জন্য বিমানবাহিনীর নির্মাণাধীন ভবনে আসেন। তিনি মূলত থাই গ্লাস ফিটিংয়ের মিস্ত্রি।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নাঈম ফেসবুক ম্যাসেঞ্জারে কথা বলছিলেন স্ত্রীর সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে উত্তেজনাকর কথাবার্তা হচ্ছিল। তখন আরো কয়েকজন মিস্ত্রি সেখানে ছিলো। সেসময় নাঈম উত্তেজিত হয়ে একটি হাতুড়ি দিয়ে নিজের মাথায় আঘাত করেন।

অন্য সহকর্মীদের চলে যেতে বললে তারা পাশের রুম ছেড়ে চলে যায়। রাত ৯টার দিকে সিরাজুল নামে এক শ্রমিক নাঈমের রুমে গিয়ে দেখেন নাঈম উপর হয়ে শুনে আছেন। তাকে ডাকতে গেলে কোন কথাবার্তা বলে না। পরে লোকজনকে জানিয়ে তারা দ্রুত যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কতর্ব্যরত জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

এসআই সেকেন্দার আবু জাফর আরো জানিয়েছেন, সংবাদ পেয়ে নাঈমের মাসহ অন্যান্যরা যশোরে আসেন। তারা ঘটনাস্থলে যান। পরে লাশ নিয়ে বিকেলে খুলনার চলে যান।

কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আত্মহত্যার জন্য ব্যবহৃত হাতুড়িটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত