ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বৃদ্ধাকে ঘর দিলো ‘বীর হিরো’

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৮:০৬

বৃদ্ধাকে ঘর দিলো ‘বীর হিরো’
ছবি- প্রতিনিধি

কুলাউড়া পৌরশহরের জয়পাশা এলাকায় আসমা বিবি নামে অসহায় এক বৃদ্ধাকে লক্ষাধিক টাকা ব্যয়ে ঘর উপহার দিলো ‘বীর হিরো’ মানবিক টিম।

রোববার (২৪ জানুয়ারি) বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে ঘরটি হস্তান্তর করেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলী, মোক্তাদির হোসেন, সাংবাদিক মাহফুজ শাকিল, শাকির আহমদ ও এম এ কাইয়ুমসহ ‘বীর হিরো’ মানবিক টিমের সদস্যরা।

জানা যায়, মহামারী করোনার আবির্ভাবের পর থেকেই সিলেট ও মৌলভীবাজারের কুলাউড়ায় অসহায় মানুষের ধারে ধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে আসছে ‘বীর হিরো’ মানবিক টিম। বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী দেয়ার সুবাদে আসমা বিবির সাথে দেখা হয় মানবিক টিমের সদস্যদের। তিন সন্তান নিয়ে খুবই কষ্টে দিনযাপন করছিলেন পৌরসভার জয়পাশা এলাকার বাসিন্দা আসমা বিবি।

আসমা বিবি ‘বীর হিরো’ মানবিক টিমের সদস্যদের কাছে বলেন তার কষ্টের কথা। মাথা গোঁজার জন্য ছিল না তার ঘর। সেই কথা শুনে ‘বীর হিরো’ মানবিক টিমের সদস্যরা দীর্ঘদিনের প্রচেষ্টায় আসমা বিবিকে মাথা গোঁজাবার ঠাঁই করে দেয়।

আসমা বিবির কষ্টের কথা শুনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত এসপি জেদান আল মুসা, সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়ায় কর্মরত নায়েক মো. সফি আহমেদ, প্রবাসী নজরুল ইসলাম রিপন, ইঞ্জিনিয়ার হায়দার মোহাম্মদ শিমুল, প্রবাসী সাইমুল ইসলাম, প্রবাসী আনোয়ার মিয়া, প্রবাসী আরিফুল ইসলাম ও খালেদ।

প্রসঙ্গত, টিনশেড দিয়ে প্রায় লক্ষাধিক টাকা ব্যয়ে দুটি বেডরুম, রান্নাঘর ও একটি বাথরুম তৈরি করে দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত