ঢাকা, সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ০৫:৫৮

প্রিন্ট

ছেলের অত্যাচারে হাসপাতাল থেকে পিতা-মাতার পলায়ন

ছেলের অত্যাচারে হাসপাতাল থেকে পিতা-মাতার পলায়ন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ সদর হাসপাতালে মাদকসেবী পুত্র ও লোকজনের অত্যাচারে অসুস্থ পিতা-মাতা হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। এ ঘটনা নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে।

জানা যায়, সদর উপজেলার গোবিন্দপুর গ্রামে মৃত কালা মিয়ার পুত্র হাজি হাসান আলী (৮০) বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ১৮ জানুয়ারি হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন। কিছুদিন ভর্তি থাকার তার স্ত্রী সালেহা বেগম (৬০) ও অসুস্থ হয়ে পড়েন। দুজনই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে সম্প্রতি তার পুত্র আলম উল্লা (৪০) এর নামে সম্পত্তি লিখে দেয়ার জন্য বারবার আলম উল্লা ও তার লোকজন হাসপাতালে এসে অসুস্থ পিতা-মাতাকে চাপ দিতে থাকে। শুধু আলম উল্লাই নয়, তার আরও ভাইবোন আছে।

অসুস্থ হাসান আলী আলম উল্লা বাংলাদেশ জার্নালকে জানান, সম্পত্তি দিতে হলে তাহলে সুস্থ হয়ে সকলকে সমানভাবে দিবেন। কিন্তু কুলাঙ্গার পুত্র মানতে নারাজ। তার একই কথা সকল সম্পত্তি তাকে লিখে দিতে হবে। এতে তিনি রাজি না হলে বুধবার রাত ৮টায় এবং পরে মধ্যে রাতে হবিগঞ্জ সদর হাসপাতালে আলম উল্লা ও তার লোকজন এসে পিতা-মাতাকে মারপিট শুরু করে। তাদের চিৎকারে হাসপাতালের স্টাফ ও অন্যান্য রোগীর স্বজনরা এগিয়ে এলে আলম উল্লা ও তার লোকজন সটকে পড়ে। এদিকে ঘটনার পরই অসুস্থ পিতা-মাতা হাসপাতাল থেকে পালিয়ে যান।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত