ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

পথের কাটা সরাতেই খুন করা হয় পুলিশের সোর্সকে

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৮:৪৫

পথের কাটা সরাতেই খুন করা হয় পুলিশের সোর্সকে
ছবি- প্রতিনিধি

গাজীপুর মহানগরীর টঙ্গীতে মাদক ব্যবসায় পথের কাটা সরাতে পুলিশের সোর্স জাকির হোসেনকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত এক নারীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার দিবাগত রাতে নগরীর টঙ্গী এলাকার মুরকুন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ এলাকার শুকুর আলীর ছেলে বিল্লাল হোসেন (২৭) ও টঙ্গীর মুরকুন এলাকার রুবেল হোসেনের স্ত্রী ঝর্ণা আক্তার (২১)। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান জানান, মাদক ব্যবসা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার দুপুরে টঙ্গী পূর্ব থানাধীন মরকুন পশ্চিমপাড়া এলাকায় পুলিশের সোর্স জাকির হোসেনের (৬০) দুই পায়ের উরু এবং শরীরের একাধিক স্থানে এলোপাতাড়ি ধারালো ছুরিকাঘাতে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে র‌্যাব সদস্যরা বুধবার রাতে ওই দুইজনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানায়, তাদের মাদক ব্যবসার খবরাখবর আইনশৃঙ্খলা বাহিনীর কাছে প্রকাশ করে দিত বলে পুলিশের সোর্স জাকির হোসেনকে সন্দেহ করতো। জাকিরকে তাদের পথের কাটা মনে করে পূর্ব পরিকল্পনা মতে হত্যা করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত