ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ আপডেট : ৪৮ মিনিট আগে

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৬:১৫

প্রিন্ট

এমপির বাসা থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

এমপির বাসা থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ফারুক হোসেন মিরু

মানিকগঞ্জ প্রতিনিধি

মধ্যরাতে এমপির বাসা থেকে ফেরার পথে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দুপুরের দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিকস (পঙ্গু) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত মিরু সিঙ্গাইর কলেজ ছাত্র সংসদের ভিপিও ছিলেন।

সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, সিংগাইর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ দুলাল ও ফারুক হোসেনের মধ্যে আধিপত্য নিয়ে অভ্যন্তরীণ কোন্দল চলছিল। এই কোন্দলের জের ধরে দুলাল ও তার বড় ভাই উপজেলা পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ওরফে আঙ্গুর ফারুক এবং তাদের সহযোগীরা ফারুককে কুপিয়ে হত্যা করেন বলে অভিযোগ উঠেছে।

দলীয় সূত্রে জানা গেছে, প্রায় এক মাস আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা মোহাম্মদ দুলাল ও তার সহযোগীরা ফারুক হোসেনকে মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কোন্দল দেখা দেয়।

সোমবার রাত ১২টার দিকে সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মিরু। উপজেলার পুরাতন গোডাউন চত্বরে হামলা করা হয় তার ওপর। সিএনজিচালিত অটোরিকশায় ওঁৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত তাকে কুপিয়ে আহত করে। পরে মিরুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রাতেই জাতীয় অর্থোপেডিকস হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলো।

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানায়, সোমবার রাতে এমপি মমতাজের বাসায় অনুষ্ঠান ছিল। সেখানে নেতাকর্মীরা গিয়েছিল। অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে হামলার শিকার হন মিরু।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত