ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ৫১ মিনিট আগে

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ২০:৪২

প্রিন্ট

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: আনোয়ার হোসেন খান এমপি

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: আনোয়ার হোসেন খান এমপি
ছবি: নিজস্ব

রামগঞ্জ প্রতিনিধি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান বলেছেন, খেলাধুলার প্রতি নতুন প্রজন্মকে আগ্রহী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানান উদ্যোগ গ্রহণ করেছেন এবং তা বাস্তবায়ন করছেন। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেটা গড়ার লক্ষে তরুণদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।

রোববার সন্ধ্যায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের মরহুম শহিদ উল্যাহ শহিদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন খান বলেন, বর্তমান সময়ে দেখা যাচ্ছে তরুণ সমাজের অনেকাংশ মাদকাসক্ত হয়ে পড়ছে। মাদক একটা জাতির জন্য খুবই ক্ষতিকর। তবে যারা আজ খেলাধুলা করছে, তারা কিন্তু এসব থেকে দূরে থাকছে। তাই মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।

এসয় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষে কাজ করছে। সমৃদ্ধশালী দেশ হতে হলে সুস্থ-সবল ও মেধাবী জাতি দরকার। আর মেধাবী জাতি গঠনে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তাই তরুণদের কাছে একটাই আশা, সমৃদ্ধশালী দেশ গঠনের জন্য তোমাদের ভূমিকা রাখতে হবে।

উপজেলা ছাত্রলীগ সহসভাপতি মেহেদী হাসান মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিন, ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ইছাপুর ইউপি চেয়ারম্যান শাহানাজ আক্তার, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাবেক উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রিয়াদ হোসেন, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তান, সাধারণ সম্পাদক কাউছার হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত