ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ০৮ মার্চ ২০২১, ১৭:৫৪

প্রিন্ট

গৃহবধূর ঝুলন্ত লাশ: পরিবারের দাবি হত্যা

গৃহবধূর ঝুলন্ত লাশ: পরিবারের দাবি হত্যা
ছবি- প্রতীকী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার জসীম উদ্দীনের স্ত্রী পারভিন আক্তার (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার জালশুকা এলাকা থেকে সোমবার পুলিশ মরদেহটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, পনেরো বছর আগে জালশুকা গ্রামের জসীম উদ্দীনের সাথে বিয়ে হয় পারভিন আক্তারের। স্বামী জসীম উদ্দীন পেশায় একজন ব্যবসায়ী। সোমবার ভোরে জসীম উদ্দীন স্ত্রীকে ঘরে রেখে ব্যবসায়ীক কাজে বের হয়ে যায়। সকাল ১০টার দিকে জসিম বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে দরজা ধাক্কা দিলে দেখতে পান তার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আছে। পরে জসীম উদ্দীনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। এরপরে এলাকাবাসী পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহতের ভাই মো. ইব্রাহীম বলেন, গত কয়েক দিনে আগে বোনকে নির্যাতন করে আমাদের বাড়ি পাঠিয়ে দিয়েছিলো। আমি বুঝিয়ে তাকে স্বামীর বাড়ি দিয়ে গেছি। এটা আত্মহত্যা নয়, আমার বোনকে হত্যা করা হরা হয়েছে। আমার বোনের হত্যার বিচার চাই।

পরিবারের দাবি, বিয়ের পর থেকেই বিভিন্ন সময় পারভিনকে টাকার জন্য অত্যাচার করে আসছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে।

কালিয়াকৈর থানার পুলিশের এসআই মোয়াজ্জেম বলেন, সংবাদ পাওয়ার পর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশটি গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের পরে বলা যাবে হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত