ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

শিবচরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ০৩:০৮

শিবচরে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

মাদারীপুরের শিবচরে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছেন। বুধবার মাগরিবের নামাজের পর উপজেলার কাদিরপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কাদিরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মেম্বার প্রার্থী মো. মজিবুর রহমান ও খলিল মোল্লার প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী আব্বাস মুন্সি। মজিবুর রহমান ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলহাজ শাহ আলম তালুকদারের এবং আব্বাস মুন্সি চেয়ারম্যান প্রার্থী বিএম জাহাঙ্গীর হোসেনের পক্ষে নির্বাচন করেন। এই নিয়ে উভয়ের সঙ্গে দ্বন্দ্ব চলছিল।

সেই দ্বন্দ্বের জের ধরে বুধবার মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে প্রবেশ যাওয়ার সময় মজিবুর রহমান ও তার ভাতিজা মো. রুবেল মোল্লাকে আব্বাস মুন্সির কতিপয় সমর্থক পিছন থেকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে বলে অভিযোগ উঠে ।

গুরুতর আহতাবস্থায় মজিবুর রহমান ও তার ভাতিজা মো. রুবেল মোল্লাকে চিকিৎসার জন্য তার পরিবারের সদস্যরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে ভর্তি করেন। রুবেল মোল্লার মাথার আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

এদিকে এই ঘটনায় আব্বাস মুন্সির তিনজন সমর্থক আহত হয়। তাদেরকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আহতরা হলেন- মো. ইলিয়াস ঢালী (৩০) মজিবুর (২৭), মর্জিনা বেগম (২২)।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মো. মিরাজ হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে শিবচর উপজেলা হাসপাতাল এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত