ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৭:২২

প্রিন্ট

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো এমপি বাদশাকে

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো এমপি বাদশাকে

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহীর সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির নেতা ফজলে হোসেন বাদশাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আনা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সংসদ সদস্য বাদশার চিকিৎসায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ সদস্যের একটি মেডিকেল বোর্ড বসে। মেডিকেল বোর্ডের প্রধান করা হয় মিডিসিন বিভাগের প্রধান ডা. খলিলুর রহমানকে। ওই মেডিকেল বোর্ড বৈঠক শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, দুপুরে ১৪ সদস্যের মেডিকেল বোর্ডের বৈঠকের পর তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রেফার করা হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার রাত ৯টার দিকে এই সংসদ সদস্য হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ভিআইপি ক্যাবিনে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। তার শারীরিক অবস্থা ভাল আছে বলে জানিয়েছেন চিকিৎসক খলিলুর রহমান।

তিনি বলেন, ‘ভর্তির সময় তার অক্সিজেন স্যাচুরেশনের লেভেল ৯৭ থেকে ৯৮ শতাংশের মধ্যে ওঠানামা করছিল। তবে তার ডায়াবেটিসসহ অন্য কিছু সমস্যা রয়েছে। বিশেষ করে ডিডাইমার রিপোর্ট অস্বাভাবিক এসেছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত