ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৯:৫৭

প্রিন্ট

যশোরে শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগ

যশোরে শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

যশোর প্রতিনিধি

যশোরে শত বছর বয়সী এক নারীকে ধর্ষণ এবং মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার চলছে যশোর জেনারেল হাসপাতালে।

যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায় বুধবার বেলা পৌনে তিনটার দিকে ঘটনাটি ঘটে। অভিযুক্ত রুবায়ইত (২২) পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামান বৃহস্পতিবার দুপুরে রুবায়ইতকে আটক করেন। তবে রুবায়ইত প্রতিবন্ধী বলে পুলিশ জানিয়েছে।

ভুক্তভোগী নারীর পুত্রবধূ অভিযোগ করে বলেন, গত বুধবার দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় আমার ভাসুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে দেখে তার (বৃদ্ধার) বুকের ওপরে রুবায়ইত। এ সময় আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

তিনি বলেন, আমরা রুবায়ইতকে আটক করি। শাশুড়িকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও তাইজুলের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, গত বুধবার বিকাল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।

আরএমও বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) ইন্সপেক্টর শেখ তাসমীম আলম জানিয়েছেন, চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রকিবুজ্জামান বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত রুবায়ইতকে আটক করেছেন। তবে সে প্রতিবন্ধী বলে জানা গেছে। প্রায় সময় তাকে শেকল দিয়ে বেঁধে রাখা হতো। বুধবার শেকল খুলে কোনো এক ফাঁকে ওই বাড়িতে গিয়েছিল সে। তবে বিষয়টি আরো তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত