ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

  রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০২১, ১৩:৫৭  
আপডেট :
 ১৮ মে ২০২১, ১৪:০১

রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি
ছবি: প্রতিনিধি

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে রাঙামাটি প্রেসক্লাব।

এ সময় বক্তারা বলেন, দেশে এ করোনা মহামারীর সময়ে রোজিনা ইসলাম একের পর এক স্বাস্থ্য বিভাগের দুর্নীতির রিপোর্ট করে গেছেন। এতে করে রাষ্ট্রের উপকার হয়েছে। কিন্তু এসব দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি সরকার। বিপরীতে ষড়যন্ত্র করে রোজিনাকে মিথ্যা মামলা জড়িয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এর আগে তাকে ৬ ঘণ্টার অধিক সময়ে তাকে স্বাস্থ্য সচিবের কক্ষে আটকে রেখে নির্যাতন করা হয়েছে। দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়া দেশ আজ দুর্নীতিবাজদের দখলে চলে যাচ্ছে। এতে করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড চরমভাবে ব্যাহত হচ্ছে। দেশের মানুষের সাথে প্রতারণা করা হচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য এখনই দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান বক্তারা।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, মো. সোলায়মান, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মুমু।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত