ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীর ধাক্কায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট স্বামী

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩১ মে ২০২১, ০৯:২৫

স্ত্রীর ধাক্কায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট স্বামী
ফাইল ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাগবিতণ্ডার জের ধরে স্ত্রীর ধাক্কায় ইজিবাইক থেকে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক স্বামীর। রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভুইগড় কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ঘটনার পর অভিযুক্ত স্ত্রী পলাতক রয়েছে। মরদেহ উদ্ধার করে রাত সাড়ে ১১টায় ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, রাফেল নামে এক চালকের ইজিবাইক যোগে এক দম্পতি শিবুমার্কেট থেকে সাইনবোর্ডে যাওয়ার জন্য রওনা হন। পথিমধ্যে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এসময় ইজিবাইক চালক তাদের গাড়ি থেকে নেমে যাওয়ার অনুরোধ করেন।

ইজিবাইকটি ভুইগড় কড়ইতলা এলাকায় পৌঁছালে স্ত্রী তার স্বামীকে জোরে ধাক্কা দেন। এ সময় স্বামী লিংক রোডে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তখন দ্রুত নেমে পালিয়ে যান স্ত্রী।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় জানার এবং তার স্ত্রীকে আটকের চেষ্টা করছে পুলিশ।

আরো পড়ুন

মহাখালীতে বস্তায় মিলল হাত-পা-মুণ্ডহীন লাশ

রাজধানীতে বিশ্ববিদ্যালয়ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীতে বাবা-ছেলের লাশ উদ্ধার

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত