ঢাকা, সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কারাগারে কয়েদিকে ইয়াবা দিতে গিয়ে যুবক ধরা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০২১, ১৬:৫৫

কারাগারে কয়েদিকে ইয়াবা দিতে গিয়ে যুবক ধরা
ফাইল ছবি

গাজীপুর জেলা কারাগারে বন্দি মাদক মামলার সাজাপ্রাপ্ত এক কয়েদিকে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করতে গিয়ে সজিব হোসেন (৩৫) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তার সজিব গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার সিদ্দিক হোসেনের ছেলে।

গাজীপুর জেলা কারাগারের সুপার মো. বজলুর রশিদ আখন্দ জানান, রোববার বিকেলে কারাকারের সামনে থাকা কারা ক্যান্টিনে ওই বন্দিকে কাপড় দিতে যান সজিব। কারাগারে পাঠানোর আগে কাপড়গুলো ক্যান্টিনে বসেই তল্লাশি করেন কারারক্ষী ইমন হোসেন।

এ সময় তিনি কাপড়ের ভেতরে মাল্টিভিটামিনের একটি কৌটা দেখতে পান। পরে সন্দেহ হলে তিনি কৌটাটি খোলেন এবং ভেতরে পলিথিনে মোড়ানো ১৮ পিস ‘ইয়াবা সদৃশ ট্যাবলেট’ দেখতে পান।

ওই কারারক্ষী বিষয়টি কর্মকর্তাদের জানালে সজিবকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। পরে রাতে এ ব্যাপারে কারাগারের জেলার মাসুদ হোসেন জুয়েল বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা দায়ের করেন।

জেলার মাসুদ হোসেন জুয়েল জানান, জনি চৌধুরী নামের এক ব্যক্তি চার মাস আগে গাজীপুর সদর থানা এলাকা থেকে গ্রেপ্তার হয়। পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক বছরের সাজা এবং গাজীপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কারাবন্দি জনিকেই তার পরিচিত সজিব হোসেন মাদক দিতে গিয়েছিলেন।

গাজীপুর সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, রোববার ১৮ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় সজিবকে। সোমবার সকালে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত