ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২৫ মিনিট আগে

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৮:০২

প্রিন্ট

ডাকাতিতে বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যা

ডাকাতিতে বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যা
নিহত সাজ্জাদ হোসেন আরিফ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ডাকাতিতে বাধা দেয়ায় এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে ডাকাতরা। এ সময় ডাকাতদল বাড়ির আলমিরা ভেঙে থেকে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করে নেয়।

শুক্রবার ভোরে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন আরিফ (৩৬) পৗর শহরের নাগরিয়াকান্দি এলাকার মোবারক হায়াতের ছেলে। তিনি পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।

নিহতের স্বজনেরা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ৮/১০ জনের একটি মুখোশধারী ডাকাতদল আরিফদের দোতলা বাড়ির পেছনের দিক থেকে জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে।

পরে ডাকাতদল বাড়ির আলমিরা ভেঙে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আরিফ বাধা দিলে ডাকাতরা তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় আরিফ মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাদের আর্তচিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়।

ডাকাতদল পালিয়ে যাওয়ার পর গুরুতর আহত অবস্থায় আরিফকে সদর হাসাপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, এটি নিছক ডাকাতি নাকি পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত