ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২২, ১৮:৩২  
আপডেট :
 ০৯ জানুয়ারি ২০২২, ২১:২৩

মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ স্ত্রীর
ফাইল ছবি

পদ হারানো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে ৯৯৯ এ কল করে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

বৃহস্পতিবার বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া।

ওসি বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ দিয়েছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

এ বিষয়ে ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) আরএম ফয়জুর রহমান জানান, মুরাদ হাসানের স্ত্রী ৯৯৯-এ ফোন করে একটি অভিযোগের কথা জানান। এ বিষয়ে লিখিত অভিযোগ করার জন্য মুরাদের স্ত্রী এখন থানায় এসেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, অশালীন বক্তব্য ও ফোনের রেকর্ডিং ফাঁসের ঘটনায় প্রতিমন্ত্রীর পদ হারানোর পর গত বৃহস্পতিবার রাত ১টা ২০ মিনিটে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন মুরাদ হাসান। এমিরেটস এয়ারলাইনসের ফ্লাইট ইকে ৮৫৮৫-এ তিনি প্রথমে দুবাই যান, এরপর সেখান থেকে আরেকটি ফ্লাইটে কানাডার উদ্দেশে যাত্রা করেন। তবে টরন্টোর পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে ফিরিয়ে দেয় কানাডীয় কর্তৃপক্ষ। মুরাদ হাসান এরপর মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে ঢোকার চেষ্টা করেন। দুবাই ইমিগ্রেশনও আটকে দেয় সাবেক এই প্রতিমন্ত্রীকে। এরপর তিনি বাধ্য হয়ে আবার দেশে ফিরে আসেন।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এমএম

  • সর্বশেষ
  • পঠিত