ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণ চেষ্টা মামলায় স্কুলছাত্র গ্রেপ্তার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১১:৩৯

ধর্ষণ চেষ্টা মামলায় স্কুলছাত্র গ্রেপ্তার

সুনামগঞ্জে ধর্ষণ চেষ্টার মামলায় এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সপ্তম শ্রেণিতে পড়ুয়া (১৩) ওই কিশোরকে সুনামগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়।

আদালতের বিজ্ঞ বিচারক গাজীপুরের টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র (বালক) হেফাজতে তাকে প্রেরণের আদেশ প্রদান করেন।

এর আগে ওই দিন দুপুরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের অমৃতপুর গ্রামের নিজ বাড়ি থেকে স্কুলছাত্রকে আটক করে পুলিশ। ওই স্কুলছাত্র স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে বলে নিশ্চিত করেন প্রতিষ্ঠানের প্রধানশিক্ষক।

মঙ্গলবার রাতে তাহিরপুর থানার ওসির দায়িত্বে থাকা এসআই গোলাম হক্কানী এ তথ্য নিশ্চিত করেন।

মামলার সুত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার অমৃতপুর গ্রামের সপ্তম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্র একই গ্রামের অপর বাসিন্দার পাঁচ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টা চালায় ।

বিষয়টি ওই শিশুর ফুফু পরিবারের লোকজনকে অবহিত করলে পরদিন দুপুরে ভিকটিমের মা বাদী হয়ে ওই স্কুল ছাত্রের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন থানায়।

মঙ্গলবার রাতে ভিকটিমের মা বলেন, আমার মেয়েটি কিছু বলতে পারেনি, কিন্ত তার ফুফু ঘটনা দেখে আমাদের জানানোর পর ন্যায় বিচার পেতেই আমি থানায় গিয়ে মামলা দায়ের করি।

মঙ্গলবার রাতে অভিযুক্ত স্কুলছাত্রের বাবা বলেন, আমার পরিবারের সঙ্গে পূর্ব বিরোধের জের ধরে আমার ছেলের বিরুদ্ধে অহেতুক এমন স্পর্শকাতর অভিযোগে হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে। তদন্তে প্রকৃত সত্য উদঘাটন হলে ষড়যন্ত্রের বিষয়টি পরিস্কার হয়ে উঠবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত