ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

বাড়ি থেকে পালিয়ে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২২, ২২:২২

বাড়ি থেকে পালিয়ে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ার সদর উপজেলার ঝাঁউদিয়া এলাকায় সাগর ইসলাম (১৭) ও বর্ষা খাতুন (১৬) নামের দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা বিষপান করে তারা আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের নিহত সাগরের আত্মীয়ের বাড়ি থেকে এ মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাগর ইসলাম ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজনগর গ্রামের শাহীন বিশ্বাসের ছেলে এবং বর্ষা খাতুন একই উপজেলার গোবিন্দপুর এলাকার হালিম মন্ডলের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাগর ও বর্ষা দুজনে প্রেমের সর্ম্পকে জড়ালে তাদের পরিবার বিষয়টি মেনে নেয়নি। সোমবার (১৩ সেপ্টেম্বর) তারা দুজন বাড়ি থেকে পালিয়ে সাগরের আত্মীয় ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের সালামত আলীর বাড়িতে যান। পরে মঙ্গলবার দুপুরে তাদের দুজনকে ঘরের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ঝাঁউদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কবির হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তারা দুজনে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত