ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭টি পরিবারকে অর্থ সহায়তা দিলেন আনোয়ার খান এমপি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ২০:৩৬  
আপডেট :
 ০৪ মার্চ ২০২৩, ২০:৪২

রামগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭টি পরিবারকে অর্থ সহায়তা দিলেন আনোয়ার খান এমপি
অর্থ সহায়তার চেক তুলে দিচ্ছেন আনোয়ার খান এমপি। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ঘর তৈরির করার জন্য ঢেউটিন বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি।

শনিবার রাতে রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মোস্তান বাড়ী প্রাঙ্গণে এমপির ব্যক্তিগত উদ্যোগে অর্থ ও এসব সামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন: স্বেচ্ছাসেবকলীগকে সেবকের ভূমিকায় অবতীর্ণ হতে হবে: আনোয়ার খান এমপি

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭টি পরিবারকে ৭ লাখ টাকার চেক তুলে দেন আনোয়ার খান এমপি। এছাড়া প্রত্যেক পরিবারকে কম্বল ও বসতবাড়ি নির্মাণের জন্য ঢেউটিন দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা।

এছাড়া উপস্থিত ছিলেন, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন খান, ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন খান, আওয়ামী লীগ নেতা মো. মজিবুর রহমান, বিআরডিবি চেযারম্যান সুমন ভূঁইয়া, ইউপি সদস্য পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মোস্তান বাড়ীতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৭টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে তাদের দলিলপত্র, নগদ টাকা, স্বর্ণালঙ্কার, টিভি, ফ্রিজ, ফার্নিচারসহ সবকিছু পুড়ে যায়। এতে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত