ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

টেকনাফে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩

টেকনাফে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩

কক্সবাজারের টেকনাফে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় প্রাইভেট কারের যাত্রী তিন যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে আরো একজন। রোববার দিবাগত রাত ২ টার দিকে টেকনাফ-সাবরাং সড়কের নূর আহমদ চেয়ারম্যান বাঁব নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টেকনাফ পৌরসভার জালিয়া পাড়ার নুর আলমের ছেলে মাহাবুব আলম মাবু, সাবরাংয়ের আছারবনিয়া গ্রামের জুলুর ছেলে মোহাম্মদ ইসমাইল ও টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ার হেলাল উদ্দিন। এ ঘটনায় গুরুতর আহত টেকনাফ পৌর জালিয়া পাড়ার এমদাদ হোসেনের ছেলে নিয়াজ উদ্দিন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খান জানান, রোববার সকালে একটি প্রাইভেটকার নিয়ে চার বন্ধু কক্সবাজার বেড়াতে যায়। রাতে তারা টেকনাফ সাবরাংয়ে বন্ধু মোহাম্মদ ইসমাইলকে বাড়িতে পৌঁছে দিতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিন বন্ধুর মৃত্যু হয়।পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত নিয়াজ উদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এস/এ/জে

আরও পড়ুন :

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

সড়কে প্রাণ গেল স্কুলশিক্ষিকার

  • সর্বশেষ
  • পঠিত