ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৯:৩০  
আপডেট :
 ১৮ মার্চ ২০২৪, ১৯:৪২

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের। ছবি: প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুরে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঘোষগ্রাম বটতলা এলাকায় ও সকালে মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় পৃথক এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ইয়াছিন বেপারী (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত ইয়াসিন বেপারী (২৫) ব্রাহ্মণপাড়া গ্রামের আব্দুস ছালাম বেপারীর ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার এস আই মারুফ জানান, যুবক ইয়াছিন দুপুরে আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফুফু বাড়ি ঘোষগ্রাম যাচ্ছিলেন। ঘোষগ্রাম ফুফু বাড়ির কাছাকাছি পৌঁছালে ইয়াছিনের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মারা যায় ইয়াছিন।

অপরদিকে সকাল ৯টার দিকে ভাঙ্গা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় বিআরটিসি বাস চাপায় মোটরসাইকেল আরোহী নয়ন হোসেন (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত নয়ন হোসেন নড়াইল জেলার কালিয়া উপজেলার খরোরিয়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী বিআরটিসি পরিবহনের একটি বাস উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই নড়াইল থেকে ঢাকাগামী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, এসময় মোটরসাইকেল আরোহী যুবক নয়ন হোসেন ঘটনাস্থলেই মারা যান। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত