ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১৪:২১  
আপডেট :
 ২৩ এপ্রিল ২০২৪, ১৪:৩৩

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু
ছবি: সংগৃহীত

রাজধানীর ওয়ারী গুলিস্তান টোল প্লাজার পাশে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়ে গিয়ে আলমগীর শিকদার (৪৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল দশটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে নিয়ে আসা পথচারী মো. আনোয়ার হোসেন জানান, গুলিস্তান টোল প্লাজার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যান। পরে আমরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. রবিউল আলম শিকদার জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে জানতে পারি অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। আমার ভাই যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একটি প্রেসে চাকরি করতেন। তিন ছেলে এক মেয়ের জনক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিআর

  • সর্বশেষ
  • পঠিত