ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের ‘আত্মহত্যা’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ২২:৩৫

ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের ‘আত্মহত্যা’
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

রাজধানীর কোতোয়ালিতে ভবনের ছাদ থেকে লাফিয়ে অর্পণ কর্মকার (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সে কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। জানা গেছে, বাবার ওপর অভিমান করে সে ভবনের ছাদ থেকে লাফ দেয়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শাঁখারি বাজার কৈলাস ঘোষ লেনে এ ঘটনা ঘটে। নিহত অর্পণ কর্মকার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দোয়াজানি গ্রামের দীপঙ্কর কর্মকারের একমাত্র ছেলে।

নিহতের বাবা দীপঙ্কর কর্মকার বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে সামান্য বিষয় নিয়ে ছেলেকে বকাঝকা দিয়েছিলাম। তাই আমার ওপর অভিমান করে বাসার সপ্তম তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে সে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যায় অর্পণ।

কাদতে কাদতে তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে ভারী বোঝা হলো বাবার কাঁধে সন্তানের লাশ। আমি আগে যদি জানতাম, তাহলে অর্পণকে কিছুতেই বকাঝকা দিতাম না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাঁখারি বাজারের কৈলাস ঘোষ লেন থেকে মুমূর্ষ অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে সে মারা যায়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত