ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  বেনাপোল প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০১৮, ১৪:৩২

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর এলাকার একটি ফ্ল্যাটে সেলিনা আক্তার শিল্পী (৩৪) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার সকাল ১০টার দিকে সে তার চাচা বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ্ব শামছুর রহমানের শাহানাজ গার্ডেন ফ্ল্যাটের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে ফ্যানের সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।নিহত সেলিনা আক্তার শিল্পীর দুই সন্তান রয়েছে।

সেলিনা আক্তার শার্শা উপজেলার সামটা জামতলা এলাকার জাহাঙ্গীর হোসেনের স্ত্রী ও বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ্ব হাবিবুর রহমান হবির মেয়ে। সেলিনার স্বামী জাহাঙ্গীর হোসেন বেনাপোলে একজন সিএন্ডএফ ব্যবসায়ী ও ইট ভাটার মালিক।

জাহাঙ্গীর হোসেন জানান, স্ত্রী সেলিনা দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিল। প্রতি ২ মাস পরপর ভারতে ডাক্তার দেখানো হয়। প্রতিদিনের ন্যায় আমি জামতলায় ইটের ভাটায় চলে আসি। ছেলে মেয়েরা পাশ্ববর্তী সানরাইজ স্কুলে চলে যায়। পরে খবর পেয়ে এসে দেখি সে আত্মহত্যা করেছে। বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ জানান, কি কারণে সে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করে থানায় আনা হয়েছে।

পোর্ট থানার এস আই মতিউর রহমান বলেন, আমাদের জানা মতে সে দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিল। লাশ ময়না তদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হবে বলেও তিনি জানান। //আরএস//

  • সর্বশেষ
  • পঠিত