ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বরগুনায় হত্যা মামলায় চেয়ারম্যান কারাগারে

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৭:৫১  
আপডেট :
 ০৯ অক্টোবর ২০১৮, ১৯:৫৯

বরগুনায় হত্যা মামলায় চেয়ারম্যান কারাগারে

আলামিন নামে এক যুবককে হত্যা করার দায়ে হওয়া মামলায় বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও বরগুনা শহর যুবলীগের সভাপতি গোলাম আহাদ সোহাগকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে বরগুনার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এম. জাহিদ হাসানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তা নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে ওই চেয়ারম্যান হাইকোর্ট থেকে ১২ সেপ্টেম্বর চার সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন।

মামলা সূত্রে জানা যায়, বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ হেউলিবুনিয়া গ্রামের ইউনুস মিয়ার স্ত্রী রাশেদা বেগম বরগুনা থানায় ১৫ আগস্ট সদর ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগসহ ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, চেয়ারম্যানের হুকুমে তার ছেলে আল-আমিনকে ১২ আগস্ট সন্ধ্যায় আসামি জাহাঙ্গীর তার বাসা থেকে ডেকে নিয়ে সকল আসামিরা মিলে চাকু দিয়ে দুই চোখ উপড়ে ফেলে। এরপর তারা দা, ছেনা, ও লোহার রড দিয়ে আল আমিনের হাত পা কেটে ফেলে। মুমূর্ষ অবস্থায় আল আমিনকে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশাল নেয়ার পর ১৩ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এর আগে আল-আমীন হত্যা মামলায় অন্যান্য আসামিরা গত ৪ অক্টোবর আদালতে হাজির হলে বরগুনার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাদেরকে জেলে হাজতে প্রেরণ করে।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত