ঢাকা, শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৬ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১৭:৩০

প্রিন্ট

দুর্নী‌তির বিরুদ্ধে ধর্ম প্রতিমন্ত্রীর অঙ্গীকার

দুর্নী‌তির বিরুদ্ধে ধর্ম প্রতিমন্ত্রীর অঙ্গীকার
গোপালগঞ্জ প্রতিনিধি

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, হজ্ব পালনকারীদের যাতে কোন ধরনের সমস্যা পোহাতে না হয় তার সব ব্যবস্থাই নেয়া হবে। হজ্ব পালনকারীদের সমস্যা হবে এটা প্রধানমন্ত্রী কোনভাবে পছন্দ করেন না। আমার দায়িত্ব হবে আল্লাহর মেহমানদের চোখের পানি যেন কোন ভাবেই না পরে এ কাজটি চ্যালেঞ্জিংভাবে করব। আ‌মি নিজে কোন দু‌র্নী‌তি করবোনা, অন্য কাউকেও দুর্নী‌তি করতে দেবো না।

শুক্রাবার দুপুরে গোপালগঞ্জ শহরের নিজ বাস ভবনে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আ‌মি হাজীদের চোখের পা‌নি দেখতে চাই না। যদি কারো কোন কর্মকাণ্ডের দ্বারা হাজীদের চোখের পানি পড়ে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রাণালয়ের কোন অনিয়ম মেনে নেয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করতে চাই। অন্য মন্ত্রাণালয়ের থে‌কে ধর্ম মন্ত্রাণালয়ে স্বচ্ছতা থাকবে। সব ধর্মের জন্য সমান প্রাপ্য দেয়ার চেষ্টা করা হবে।

এ মতবি‌নিময় সভায় স্থানীয় বি‌ভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবা‌দিকরাও উপ‌স্থিত ছিলেন। এর আগে কোটালীপাড়া শেখ রাসেল কলেজের শিক্ষকগণ ফুল দিয়ে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ স্বাগত জানান।

পরে তি‌নি টু‌ঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় মুসল্লী‌দের সাথে মতবি‌নিময় করেন এবং সদর সাব হুজুর শামছুল হক ফ‌রিদপু‌রির কবর জিয়ারত করেন।

বাংলাদেশ জার্নাল/এনএম
  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close