ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে দুই নারীসহ তিনজনের আত্মহত্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ মার্চ ২০১৯, ২০:১৯

গোপালগঞ্জে দুই নারীসহ তিনজনের আত্মহত্যা

গোপালগঞ্জের আলাদা স্থানে পারিবারিক কলহের জের ধরে দুই নারীসহ তিনজন আত্মহত্যা করেছে।

বুধবার ভোর রাতে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম উত্তরপাড়া এবং কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী এবং মঙ্গলবার বিকালে তেতুলবাড়ী এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, সদর উপজেলার বেদগ্রাম উত্তরপাড়া এলাকার মেহেদী হাসানের সাথে তার স্ত্রী ফাতেমা বেগমের (২৩) কলহ চলে আসছিল। এর জের ধরে ভোর রাতে বাড়ির পাশের একটি গাছের সাথে রঁশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের মা একটি অভিযোগ দায়ের করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

অপরদিকে, কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, পারিবারিক বিষয় নিয়ে স্বামী কায়কোবাদ হোসেন ফকিরের সাথে স্ত্রী রেনু বেগমের (২৩) কলহ চলছিলো। এর জের ধরে গলায় রঁশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন রেনু বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহেউদ্ধার করে।

অপরদিকে, একই উপজেলার তেতুলবাড়ী গ্রামের বিষেশ্বর বাড়ৈই ছেলে বিদ্যুৎ বাড়ৈ পারিবারিক কলহের জের ধরে বিষ পান করেন। পরিবারের লোকজন উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত