ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে ভারতীয় নাগরিক আটক

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৩:০৭

পঞ্চগড়ে ভারতীয় নাগরিক আটক

পঞ্চগড়ের জোতদারপাড়া সীমান্ত এলাকা থেকে পঙ্কজ কুমার (৩০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক ওই ভারতীয় নাগরিককে বৃহস্পতিবার সন্ধ্যায় তারা পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের জোতদারপাড়া সীমান্তের হাফেজিয়াপাড়া এলাকা থেকে ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়। পঙ্কজের বাড়ি ভারতের শিলিগুড়ির চপড়া গুয়াবাড়ি এলাকায়। সে ওই এলাকার বাপ্পী কুমারের ছেলে।

বিজিবি জানায়, ভারতের শিলিগুড়ির চপড়া গুয়াবাড়ি এলাকার বাপ্পী কুমারের ছেলে পঙ্কজ কুমার পঞ্চগড়ের জোতদারপাড়া সীমান্তের মেইল পিলার ৪১২’র সাপ পিলার ৫ এলাকায় সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করছিল। এমন সময় জোতদারপাড়া বিজিবি সদস্যরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে ভারতের নাগরিক বলে পরিচয় দেয়। পরে তাকে পঞ্চগড় সদর থানায় হস্তান্তর করে বিজিবি।

জোতদারপাড়া বিজিবি ক্যাম্পের হাবিলদার মুসলিম উদ্দিন বাদী হয়ে ওই ভারতীয় নাগরিকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ জানান, ওই ভারতীয় নাগরিককে বিজিবি আটক করে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে মামলা করেছে বিজিবি। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত