ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

রোগীর গাড়িতে ডাকাতের হানা, আহত ৫

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০১৯, ১৪:১৩

রোগীর গাড়িতে ডাকাতের হানা, আহত ৫

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বিথঙ্গল থেকে রোগী নিয়ে জেলা সদর আধুনিক হাসপাতালে আসার পথে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা এক নারীসহ পাঁচ জনকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল নিয়ে যায়।

শুক্রবার ভোররাতে আজমিরিগঞ্জ উপজেলার কচুয়ার হাওরে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার ভোররাতে বিথঙ্গল গ্রাম থেকে ডায়রিয়া আক্রান্ত এক রোগীকে নিয়ে টমটম অটোরিক্সাযোগে জেলা সদর আধুনিক হাসপাতালে আসছিলেন এক নারীসহ পাঁচজন। পথিমধ্যে কচুয়ার হাওর পৌঁছলে তাদের গতিরোধ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়। কোনরকমে অটোরিকশা চালক তাদেরকে নিয়ে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে আঘাত গুরুত্বর হওয়ায় বানিযাচং উপজেলার বিথঙ্গল গ্রামের ইন্দ্রজিৎ দাসের ছেলে অজিত দাস (৩৫) ও সিরাজ মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি দু’জন ইদ্রিস আলীর ছেলে ফিরোজ মিয়া (২৭), লক্ষ্মী কান্ত (৪৮) ও শামীম মিয়াকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (এএসপি) (বানিয়াচং-আজমিরিগঞ্জ সার্কেল) শৈলেন চাকমা বলেন, পুলিশ বিষয়টি ক্ষতিয়ে দেখছে। এছাড়া জড়িতদের গ্রেপ্তারেও অভিযান চালাচ্ছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত